Android Apps Review

ফ্রীতে নিয়ে নিন এ্যান্ড্রয়েড ফোনের সবচেয়ে জনপ্রিয় মিউজিক প্লেয়ার Poweramp Full Version (Full Unlock)

0

আস্সালামুয়ালাইকুম বন্ধুরা । Ajker Projukti’তে সবাইকে স্বাগতম । আজ আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রীতে এ্যান্ড্রয়েড ফোনের সবচেয়ে জনপ্রিয় মিউজিক প্লেয়ার Poweramp Full Version (Full Unlock) । তো চলুন শুরু করা যাক ।

PowerAmp মিউজিক প্লেয়ার আমরা অনেকেই ব্যবহার করে থাকি । এটি এ্যান্ড্রয়েড ফোনের সবচেয়ে জনপ্রিয় মিউজিক প্লেয়ারের মধ্যে অন্যতম । তবে আমরা PowerAmp যেটা ব্যবহার করি সেটা মূলত ট্রায়াল ভার্সন । Full Version নিতে হলে আমাদের সেটি কিনতে হবে প্লেস্টোর থেকে । বর্তমানে ছাড় চলছে তাই এর মূল্য প্রায় ৮০ টাকার মতো । অন্য সময় এর দাম প্রায় ১৬৮ টাকার মতো ।

অনেকের কাছে এই টাকা কিছুই না, আবার অনেকের কাছে এই টাকায় অনেক কিছূ । শুধু টাকা থাকলেই হবেনা, প্লেস্টোর থেকে এপসটি পার্সেস করার জন্য থাকতে হবে ক্রেডিট কার্ড যা আমাদের অনেকের কাছেই নেই ।

তাই এতো ঝামেলা বাদ দিয়ে আপনাদের জন্য নিয়ে এলাম Poweramp Full Version (Full Unlock) । নিচে গুগল ড্রাইভের দুইটি ডাউনলোড লিংক দেয়া হলো, যার যেইটাতে কাজ করে । তবে প্রথম ডাউনলোড লিংক অধিক কার্যকর । যদি কাজ না করে তারপর দ্বিতীয়টা ট্রাই করুন । সবাই সাকসেস হবেন ইনশাল্লাহ ।

Download -1 (6MB)

Download-2 (5.6MB)

এবার আপনাদের কিছু প্রমাণ দিই যে এটি আসলেই Full Version (Full Unlock) । নিচে কিছু স্ক্রিণশট দেয়া হলোঃ

এপসটি ইনস্টল করার পর প্রথম অপেন করলে এপসটি পার্সেস করেছেন তার একটি মেসেজ শো করবে-

ট্রায়াল ভার্সন/আনলক ভার্সন এর পার্থক্য-

ট্রায়াল ভার্সন/আনলক ভার্সন এর পার্থক্য-

কিছু কথাঃ

এপসটি ইনস্টল করার পর অনেকেই হয়তো প্লে-স্টোরে গিয়ে Poweramp লিখে সার্চ করে দেখবেন যে আনলক ভার্সনটা ডাউনলোড হয়েছে কিনা । তাদের জন্য বলবো আপনারা যে আনলক ভার্সনের কথা বলছেন সেটি কোনো এপস না । সেটি হলো আনলক ভার্সনে যাওয়ার একটি স্ক্রিপ্ট যা প্লে-স্টোরে apk ফরম্যাটে রাখা আছে ।

তাই ইন্সটল করার পর নিচের স্ক্রিণশটের মতো দেখলে মন খারাপের কিছু নেই । এই ফাইলটাতে বিল্ট-ইন ভাবে আনলক স্ক্রিপ্ট দেয়া আছে, তাই এমনটা দেখাচ্ছে । আপনি এপসটি আপডেট আসলে আপডেটও দিতে পারবেন ।

আজকের মতো এই পর্যন্তই । আমার জন্য সবাই দোয়া করবেন । নিত্য-নতুন টিপস পেতে সবােই আজকের প্রযুক্তির সাথেই থাকুন । ধন্যবাদ

আরো পড়ুনঃ

Redmi Note 7/Pro user রা নিয়ে নিন Google Pixel Camera (GCam)

DSLR ক্যামেরা কেনার সময় যে ১০টি বিষয় গুরুত্বপূর্ণ

পাবজিতে প্লেন গ্লিচ সমস্যার সামাধান যেভাবে করবেন

Sojol Rana
I am a simple person

সকল জেলার জন্য সেহরী ও ইফতারের সময়সূচী 2019

Previous article

Diploma in Textile Result 2019 | সকল সেমিস্টার [4th,5th,6th,7th,8th]

Next article

You may also like

Android Apps Review

নিয়ে নিন Touch VPN এর প্রিমিয়াম ভার্সন | সব Country আনলক

আস্সালামুয়ালাইকুম বন্ধুরা । আজকের প্রযুক্তি’তে সবাইকে স্বাগতম । আশাকরি সবাই ভালো আছেন । আজ আপনাদের জন্য নিয়ে এসেছি Touch VPN-এর প্রিমিয়াম ভার্সন। তো চলুন ...

Comments

Leave a reply